Pages

Saturday, June 02, 2012

এইবার Website Visit করুন আর Income করুন



আসসালামু আলাইকুম । সবাই কেমন আছেন । এতদিন খালি ব্লগ ই পড়েছি,কিন্তু যখনই কোনো বিষয় নিয়ে লিখব ভাবি,তখনই মনে হয় এটা নিয়ে আগেই লেখা হয়ে গেছে নাকি,তাই আর শেষ পর্যন্ত লেখাও হয় না । আর আমি বাংলা লিখতেও খুব বেশি পারি না, তাই লেখা-লেখি এর মত দুসসাহসিক কাজ এ এতদিন নামতে পারিনি ।
আজ আমি আপনাদের এমন একটা সাইট এর সাথে পরিচয় করিয়ে দিবো, যার মাধ্যমে আপনারা আপনাদের Facebook এর প্রিয় ফ্যান পেজ এর লাইক বাড়াতে পারবেন, Twitter এর Followers বাড়াতে পারবেন, Website এর Visitor বাড়াতে পারবেন, আরো আছে Re-tweet করার সুবিধা এবং Google Plus সহ আরো কত কি……
তারা আপনাকে Sign Up এর সময় $0.05 দিবে,কিন্তু আপনি যখনই মোট 100 click পূরণ করবেন,তখনই শুধু মাত্র তারা আপনাকে এটা আপনার Paypal Account এ Transfer করতে দিবে ।
 
এছাড়া,আপনাদের Dollar Earn করতে হলে শুধু মাত্র Surf for CPA Points এ Click করতে হবে,অন্য কোনো  কিছুতে তারা Dollar Pay করবে না । তারা আপনাকে 1 CPA s = $0.0004  pay করবে ।
আরো আছে Promote/Refer  সুবিধা,যার মাধ্যমে কেউ আপনার Link এ Click এ আপনি পাবেন 1 Point.
তাই,আর এই CPA Points  কে আপনি Point  এ convert করতে পারবেন,যার মাধ্যমে Facebook এর প্রিয় ফ্যান পেজ এর লাইক বাড়াতে পারবেন, Twitter এর Followers বাড়াতে পারবেন, Website এর Visitor বাড়াতে পারবেন ।
 
আর দেরী কেন, Sign Up করুন এখানে
 

0 কমেন্টস:

Post a Comment

আপনার মুল্যবান মতামত দিন। .